সোমবার, ৩০ এপ্রিল, ২০১২

আপনার নোকিয়া S60V3 এর ডিফল্ট মেনুভিউ এর সাথে ৮ টি মেনুভিউ যোগ করুন !



সবাই কেমন আছেন ? আজ আমি আপনাদের মাঝে একটি বিষয় নিয়ে আলোচনা করবো যার মাধ্যমে আপনার মেনুভিউ ৮ ভাবে পরিবর্তন করতে পারবেন ! যাদের S60V3 সেট আছে তাদের ডিফল্ট মেনুভিউ Grid, List, Horseshoe and V-shaped এই 4 ধরনের দেওয়া আছে !
TTC Tunes
এবার আপনি আরো ৮ ভাবে মেনুভিউ দেখতে পারবেন ! এর জন্য আপনার ফোন হ্যাক করা থাকতে হবে ! আমার ফোনের মেনুভিউগুলো দেখুন !
TTC Tunes
TTC Tunes
TTC Tunes
TTC Tunes
TTC Tunes
TTC Tunes
TTC Tunes
TTC Tunes
এই রকম আপনিও করতে পারবেন এর জন্য প্রথমে এখান থেকে 10207254 এই নামের জিপ ফাইল ডাউনলোড করে আনজিপ করুন ! যদি ফোন দিয়ে আনজিপ করেন তাহলে Extract করার সময় Mark all করে Extract করুন ! Extract করলে 10207254 এই নামের একটা ফোল্ডার পাবেন ! এবার আপনার Rom Patcher ওপেন করে Open4All RP+ ও Install Server RP+ Apply করে Rom Patcher বন্ধ করে Explore ওপেন করে আনজিপ করা 10207254 নামের ফোল্ডারটি সি ড্রাইভে Private ফোল্ডারে পেস্ট করুন ! এবার এখান থেকে Xgrid.rmp এই নামের জিপ ফাইল আনজিপ করুন ! আনজিপ করলে Xgrid.rmp এই নামের একটা ফাইল পাবেন ! এবার মেমোরী কার্ডে Patches নামের একটা ফোল্ডার তৈরী করুন ! এবার Xgrid.rmp এই ফাইলটা কপি করে Patches নামের ফোল্ডারে পেস্ট করুন ! এবার Rom Patcher ওপেন করে Xgrid.rmp এই Patch টি Apply করুন !
TTC Tunes
এবার Rom Patcher বন্ধ করুন ! এবার মেনু সিলেক্ট করে Change menu view এ সিলেক্ট করুন !
TTC Tunes
তাহলে দেখবেন আগের চারটা মেনু ভিউ এর সাথে নতুন আটটি মেনু ভিউ যুক্ত হয়েছে !
TTC Tunes
যদি কোন ফোনে অপশন গুলো না আসে তাহলে ফোন রির্স্টাট দিন এবং Rom Patcher open করে xgrid.rmp Patch Apply করুন ! এর পরও যদি অপশন গুলো না আসে তাহলে ফোনের Settings থেকে মেনু ভিউ সিলেক্ট করে দেখুন ! আশা করি কাজ হবে ! এই কাজ করতে গিয়ে যদি কেউ বিপদে পরেন তাহলে মেমোরী কার্ড থেকে Patches নামের ফোল্ডারটি ডিলেট করে দিন !

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন